পেশোয়ার জালমি, লাহোর কালান্দার্স, কোয়েটা গ্ল্যাডিয়েটরস, করাচি লিডারস, মুলতান সুলতানস এবং ইসলামাবাদ যোগদান করতে পারে এমন সমস্ত সম্প্রদায়ের গভীর গবেষণায়। অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্য সমন্বিত সম্ পূর্ণ ম্যাচ বৈশিষ্ট্য, বিশেষ প্রো বান্ডেল, লাইভ স্কোর শর্ত এবং আরও অনেক কিছু। আইপিএল 2022 লাইভ রেটিং এবং আপনি পদক্ষেপ করতে পারেন ডিডি ফুটবলে উপলব্ধ।ভারতের জন্য একটি চমৎকার টেলিকাস্টিং স্টেশন, ডিডি স্পোর্টিং ইভেন্টগুলি খেলাধুলার ইভেন্টগুলি দেখায়। কিন্তু না, নতুন স্টেশনটি তার দর্শকদের কারণে কার্যকলাপ এবং অনলাইন গেম থেকে লাইভ অনলাইন স্ট্রিমিং সমর্থন করবে না।

ড্রাম পেষণকারী মূল্য

আজ, যদি আপনি মনে করেন যে আপনি সম্ভবত এটি শুধুমাত্র একটি রিয়েল টাইম ক্রিকেট ম্যাচ অ্যাপ্লিকেশন হিসাবে ব্যবহার করতে পারেন, আপনি এই ওয়েব সাইটের বাকি অংশ পড়তে চাইতে পারেন। একেবারে নতুন সফ্টওয়্যারটিকে অন্যান্য ফুটবল যেমন হকি, ফুটবল এবং আরও অনেক কিছুর সাথে ক্রিকেট অনলাইন স্ট্রিমিং ফাংশন অফার করতে হবে। এক সপ্তাহ আগে একটি অঞ্চলে, যখন গলফ বলের উপর ব্যাট চূড়ান্তভাবে রাজত্ব করেছিল, তখন আপনার নিজের সংগ্রহের চূড়ান্ত নমুনা স্পষ্টতই একটি ভাল অচলাবস্থায় আসছে, স্টাম্পে 42 রান থেকে পিছিয়ে থাকা পরিবারের পক্ষ থেকে। দাসুন শানাকা পরের শুরু থেকে ভালো হাফ ডজন হাঁকিয়েছেন, তবে অতিরিক্ত নিরাপত্তার সময় পরের দুই বলে আটকে রাখা হয়েছে।উমরান মালিকের দুর্দান্ত ওভার, যিনি ভিতরে 155kmph গতিতে একটি ভাল ডেলিভারি করেছিলেন — একটি বড় উইকেট এবং এটির মাত্র 8টি কাজ।

এটি অ্যান্ড্রয়েড প্রাইভেট মোবাইল অ্যাপটি কঠিন ক্রিকেট ভক্তদের জন্য একটি দুর্দান্ত সঙ্গী। উদাহরণ স্বরূপ ফাংশন প্রদান করা-আউট ক্রিকেট অনলাইন স্ট্রিমিং এবং রিয়েল টাইম মন্তব্য, অনেক কাজ করা এবং আপনি ব্যস্ত ক্রীড়া ইভেন্ট প্রেমীরা একটি সাধারণ ফিট রেকর্ড রাখতে পারেন। আইপিএল সহ আসন্ন সংগ্রহের সাথে, একেবারে নতুন রিয়েল টাইম ক্রিকেট টেলিভিশন হাই ডেফিনিশন সফ্টওয়্যার অত্যন্ত সহায়ক হতে পারে।

  • তবে নতুন বছরের আতশবাজি বা এ জাতীয় কিছু যোগ করা হলে তা বেশি হবে।
  • 2015 এর মধ্যে 1ম লঞ্চের সময়, এটিকে আসলে কেবল Hostar বলা হত।
  • 143.7 kph গতির বাইরে, চারিথ আসালঙ্কা একটি প্রাথমিক ডেলিভারির চারপাশে ঘুরছে, কিন্তু একটি মোটা সর্বশ্রেষ্ঠ লাইন হয়ে উঠেছে।
  • এটি একটি উপায় যে তাজা ব্যাটসম্যানকে উপেক্ষা করা হয়, বা পুট-আউট করা হয়।

প্রশ্ন উঠলে, সেগুলো সহজেই সমাধান করা যায়। Crickex com পরিষেবা আপনাকে স্পিরিট প্লেয়ারদের সাহায্য করার জন্য চব্বিশ ঘন্টা কাজ করে এবং আপনি বাজি ধরবেন। প্রশাসকদেরকে যেকোন সহজ সময়ে ডাকা হবে, গেটওয়ে সহ এবং আপনি সপ্তাহান্তে যাবেন। Crickex জুয়া প্রতিষ্ঠানের ওয়েবসাইটের দর্শকরা যদি অর্থ বাজি করতে খুশি না হন তবে তারা একটি উত্সাহী অন্তহীন যানের মালিক হওয়ার জন্য সাবস্ক্রিপশনের পরিবর্তে ওয়েবে পোর্ট উপভোগ করতে পারে।

পাকিস্তান একদিনের মগ 2022-2023 সাপ্তাহিক লিঙ্ক – স্কোরার, উইকেট-টেকার এবং লিডারবোর্ডের সাথে সেরা কাজ – প্রথম জানুয়ারি

এই আশ্চর্যজনক সাইটটি এশিয়ার মধ্যে অত্যন্ত সুপরিচিত কারণ এটি ব্যবহারকারীদের বেছে নিতে দেয় এবং সেইজন্য সার্ভার থেকে তারা ব্লগগুলি দেখতে চায়। যদিও ওয়েব সাইট সম্পর্কে কোনো ক্রিকেট ব্লগ বা প্রতিবেদনের অবস্থান নেই, যা উপযুক্ত কারণ এটি বোঝায় যে মালিকরা উচ্চ-উচ্চ মানের শো দিয়ে এর শ্রোতাদের নেওয়ার জন্য সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ। সম্ভবত আমাদের দেশের সবচেয়ে পরিচিত কর্মকাণ্ডের একটি হল ক্রিকেট।

বিশ্ব বোঝে যে এশিয়া ক্রিককেক্সকে ভালবাসে এবং ক্রিকেক্সের সবচেয়ে নতুন ডেলিভারির দিকে পরিচালিত তথ্যের নীচের লাইনটি প্রদান করে। Crickex খেলার জন্য সেরা সিস্টেমগুলির মধ্যে একটি এবং আপনি এটি দেশের মধ্যে পরিবর্তন করবেন।অ্যাপার্টমেন্ট থেকে লাইফস্টাইল ফি 40% প্রতি কার্যকর অ্যাথলেটের অধিকারী হতে।

এটি প্রোগ্রামের অতিরিক্ত একটি নির্দিষ্ট কার্যকলাপের অংশ রয়েছে যাতে আপনি একে অপরের ওয়েব সাইট এবং আপনি মোবাইল অ্যাপ্লিকেশন করতে পারেন। ক্রিকেট একটি বিশাল খেলা যা আপনাকে অবশ্যই চ্যালেঞ্জ করতে পারে। তবুও, এটি অনেক ক্রিয়াকলাপ, এবং ই-স্পোর্টস, পৃষ্ঠের ক্রিয়াকলাপ এবং গানের খেলা। কারণ ডিশ টিভি চ্যানেলগুলি কখনই সমগ্র জাতিকে অর্জন করতে পারে না, তাদের ভিউয়ারসংখ্যা একজন ভারতীয় বাসিন্দাদের বিকাশের দ্বারা প্রতিদিন বাড়ছে।

  • আইপিএল এবং টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ, এবং জলবায়ু, পর্বত অ্যাকাউন্ট এবং ঐতিহাসিক পরিসংখ্যানের রূপরেখা থেকে গভীরভাবে তদন্ত এবং পূর্বরূপ দেখুন।
  • তাদের সঙ্গী, দিলশান মাদুশঙ্কা, সক্রিয়ভাবে আরেকটি কাজ খুঁজছেন যেটি গানের অর্ধেক।
  • “এটি একটি ভিনটেজ এসসিজি উইকেটের মতো মনে হচ্ছে তাই আমরা মনে করি এটি কিছুটা সময়ের জন্য পরিবর্তিত হতে পারে এবং সম্ভবত প্রথম তারিখের জন্য এটি সর্বশ্রেষ্ঠ হতে পারে,” কামিন্স আপনার প্রথম ব্যাট করার কারণ সম্পর্কে বলেছিলেন।
  • ভিডিও সুপারিশের খুব চিন্তা ছিল “হাউলারদের” দূর করা – আম্পায়ারিং সম্পূর্ণরূপে ভুল পছন্দ।
  • • টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্যে নিজের টুর্নামেন্টের শো নিয়ে আপ-টু-ডেট থাকুন।
  • ডিডি স্পোর্টিং ইভেন্টগুলি আসলে একটি বিনামূল্যের চার্জ-টু-এয়ার রুট এবং এটি সমস্ত ডিডি সম্পূর্ণ বিনামূল্যে ডিশ নেটওয়ার্কগুলিতে উপলব্ধ হবে৷

আপনি যদি একজন দুর্দান্ত ক্রিকেট অংশীদার হন তবে কোন অ্যাপ্লিকেশনটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত। এটি অ্যাপটি প্রতিষ্ঠার কারণে আপনি ক্রিকেট স্ট্যাটাস পেতে পারেন। আমি সহজ UI ব্যবহার করেছি যাতে ব্যবহারকারীরা সহজেই কোন অ্যাপটি পরিচালনা করতে পারে। আমি আপনাকে জানাচ্ছি যে কোনও ম্যাচের আগে পুশ নোটিফিকেশনের জন্য ধন্যবাদ। amarujala.com-এ বর্তমান এবং ব্রেকিং হিন্দি রিপোর্টগুলি তদন্ত করুন। ভারত এবং রাজনীতির সম্প্রদায়, খেলাধুলার ইভেন্ট, বলিউড, সংগঠন, শহর, জীবন, জ্যোতিষশাস্ত্র, আধ্যাত্মিকতা, প্রচেষ্টা এবং আরও অনেক কিছু সম্পর্কিত জীবন্ত হিন্দি তথ্য রেটিং করুন।

নতুন অ্যাপটি একটি দুর্দান্ত ছিল তবে তারা ভিতরে অনেকগুলি বিজ্ঞাপন রেখে তাদের নষ্ট করে দিয়েছে, https://crickex-app.in/bn/ সম্ভবত কোনও বাফারিং নেই এবং আপনি ফিরে পাবেন এবং 10 সেকেন্ডের মালিক হওয়ার জন্য একটি দুর্দান্ত বিজ্ঞাপন রয়েছে। ঠিক আগে, তাজা বাফারিং চেষ্টা করুন কিন্তু এখন এটি সমস্ত ডস মুহূর্ত বন্ধ করে দেয় এবং আপনি কাজ করবেন না। আমি মনে করি তারা ইচ্ছাকৃতভাবে সেগুলি করছে, এইভাবে কেউ ফিরে আসে এবং আপনি আবার খুলতে পারেন, এবং প্রত্যেকে সরাসরি ফিরে গেলে তারা স্বাগত স্কোর করে যার অপ্রত্যাশিত বিজ্ঞাপন রয়েছে।

এশিয়াকে ‘কঠিন পরিস্থিতিতে’ রাখা টি-টোয়েন্টি প্রধান হিসাবে হার্দিকের বিবেচনার চেষ্টা করুন

ক্রিকেট সবচেয়ে সাধারণ এবং আপনি ভারতের অভ্যন্তরে সাধারণ খেলা করতে পারেন। অনেক লোক স্টার ফুটবল সফ্টওয়্যার ব্যবহার করে আপনার নিজের অনলাইন গেমের নতুন স্ট্রিমিং দেখার জন্য শুধুমাত্র আপনি সেল ফোনে ক্লিক করতে পারেন। ওয়েব লগের ভিতরে, আমাদের কোম্পানি পর্যালোচনা করার জন্য আরও ভাল জীবন্ত ক্রিকেট সফ্টওয়্যার বেছে নিচ্ছে যাতে আপনি এটির প্রয়োগের উপর আপনার নিজের বিশ্বাসকে শক্তিশালী করার দিকে আপনাকে নির্দেশ দিতে পারেন। লাইভ ক্রিকেট টিভি এইচডি অ্যাপের একটি দুর্দান্ত চরিত্র রয়েছে, যেমন মার্কিন যুক্তরাষ্ট্র, এশিয়া এবং আরও অনেক কিছুর মধ্যে দেশগুলির মধ্যে সর্বোত্তম স্তরের ক্রিকেট স্ট্রিমিং অ্যাপ্লিকেশন রয়েছে।

ক্রিকেট একটি চমৎকার ব্যাট এবং বল দিয়ে খেলা হয় এবং আপনি এগারোজন পেশাদারদের থেকে দূরে কয়েকটি প্রতিদ্বন্দ্বী পক্ষের সাথে সম্পর্কিত হবেন। শিল্প ডিম আকৃতির একটি বর্গক্ষেত্রের মধ্যে, যা পর্বত নামে পরিচিত, যা 22 মিটার (20. বারো গজ) দশ ফুট (3.04 মিটার) বড়। তিনটি লাঠির কয়েকটি দল, শিরোনাম উইকেট, পাহাড়ের প্রতিটি স্টপে মাটিতে সেট করা হয়েছে। যেকোনো উইকেটের সেরা ওভারে বিশ্রামের অনুভূমিক বিটকে বেইল বলে।

9 (132.0 ওভার)

কারণ 1959, এটি এশিয়া রাজ্যের শিল্পের মানুষদের সুরক্ষিত করতে সহায়তা করেছে। ডিডি ফুটবল ভারতে উপলব্ধ ডিডি অ্যাভিনিউগুলির বেশ কয়েকটি পর্যাপ্ত সময়ের ডিরেক্টরির মধ্যে একটি সর্বাধিক লক্ষ্য করা চ্যানেল। এর টেলিভিশন ট্রান্সমিট ছাড়াও, ডিডি ফুটবল এখন আপনার সাইটে জীবন্ত ক্রিকেট স্ট্রিমিং অফার করে এবং আপনি অ্যাপ করতে পারেন। এর থেকেও কম প্রকৃতপক্ষে দেশজুড়ে উপলব্ধ ডিডি টিভি অ্যাভিনিউগুলির একটি তালিকা যা বেশিরভাগ ধরণের কভার করে। ক্রিকউইক এখন তার ক্রিকেট ড্রিম লিগ চালু করেছে। ক্রিকউইকের মাই ব্যক্তিগত সেলিব্রিটি একাদশের সাথে, যে কেউ আপনার ডিজিটাল স্বপ্নের ক্রিকেটের মানুষ বানাতে পারে।

ডিডি স্পোর্টস একটি ফ্রি-টু-হেভেনস চ্যানেল এবং এটি আপনার ডিডি ফ্রি প্যান প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ হবে। দর্শকরা আপনার ডিডি স্পোর্টস ওয়েবপেজে আপনার স্যুটের নতুন লাইভ স্ট্রিমিং দেখতে পারেন এবং আপনি সেলুলার অ্যাপ পাবেন। ক্রিকেট ভক্তরা এখন আপনার ডিডি অ্যাক্টিভিটি-তে Hd-এ বিনামূল্যে তাদের প্রিয় খেলা দেখতে পারবেন। নতুন প্রদানকারী সারা দেশে ক্রিকেট ম্যাচ থেকে দূরে লাইভ অনলাইন স্ট্রিমিং, সেইসাথে শো এবং আপনি মন্তব্য করতে পারেন। ডিডি ফুটবল ভারতের একমাত্র স্টেশন যা এটিকে পরিষেবা প্রদান করে, এটিকে নিজের ক্রিকেট ভক্তদের জন্য অর্থায়ন করে। আমাদের সাইট হল সর্বোত্তম সমাধান লোকেদের ক্রিকেট অনলাইন গেম দেখার অধিকারী, কিন্তু মাইলিভক্রিকেট এবং ক্রচড হল সবচেয়ে কার্যকর সমাধান বিকল্প। উইকেট টিভি বেশ কয়েক বছর ধরে চলছে, এবং কিছু ক্রিকেট অনুরাগী আমাদের সমস্ত ওয়েব সাইট থেকে জীবিত ক্রিকেট দেখতে চায়।

নর্টজে-এর সম্পূর্ণ রিপস্নর্টার, আপনার অফের শেষ শুরুতে একটি সাইজ থেকে দূরে সরে যেতে, ব্যাটের নতুন ঘাড় হুক করে এবং আপনি গতি থেকে আপনার উইকেটরক্ষকের কাছে ভ্রমণ করবেন। 2015 এর মধ্যে এটির প্রথম স্রাবের সময়, এটিকে হোস্টার হিসাবে লেবেল করা হয়েছিল। স্ট্রিমিং ক্রিকেটের মালিক হওয়ার বিশ্বস্ত সিস্টেমগুলির মধ্যে একটি।

লেডিস ফেডারেল ক্রিকেট গ্রুপ

স্লাইডগুলির বিষয়ে আটকে থাকা একজন দুর্দান্ত ব্যাটিং ব্যাটিং আছে। এবং তারপরে আমরা পূর্ববর্তী দুই ঘন্টা কাটিয়েছি এমনকি বৃষ্টির কারণে পথ থেকে সামান্য ঝাপটায়ও হয়তো খেলতে পারিনি। স্পষ্টতই, এর মানে হল আমি আগামীকালের আগে শুরু করব, তাই সারা দিন আপনার নিজের খোলার বেসবলের জিওফের কভারেজের জন্য অনুগ্রহ করে সকাল ১০টায় যান। হেনরি হারের বিরুদ্ধে প্রচুর সহিংসতা প্রদর্শন করেছেন, হাসান ও নাসিমকে মিড-উইকেটে বড় ছক্কার মালিক হয়েছেন এবং আটটি সীমাবদ্ধতাকে চূর্ণ করেছেন। নাসিম একটি সফল এলবিডব্লিউ টিভি রেফারেল করতে গিয়েছিলেন যখন হেনরি প্রকৃতপক্ষে 27-এ পৌঁছেছিলেন যখন হেনরি নিখুঁততার সাথে যেকোন ঝিমিয়ে পড়া শুরুর দিকে এগিয়ে যান।

সঞ্জু স্যামসন, ইশান কিষাণ, ঋদ্ধিমান সাহা, উপেন্দ্র যাদব, কেএল রাহুলকে ইতিমধ্যেই আপনি অপারেশনের জন্য বা সম্ভবত অন্যকে সরিয়ে দিয়েছেন।ঘনত্বের পাশাপাশি কেন্দ্রে, চমিকা ফিল্মগুলি আপনাকে ডিপ মিড-উইকেটে সাহায্য করার জন্য এবং এটির উপর পরবর্তী ফোকাস বেছে নিতে হবে। হুডা বোলারের জন্য গল্ফ বল সেট করেন যার থেকে একেবারে নতুন বেইল প্রয়োজন।

বাস্তব জীবনের ক্রিকেটে আপনার নির্বাচিত খেলোয়াড়দের পারফরম্যান্স অনুসারে আপনি জিনিসগুলি সুরক্ষিত করতে চলেছেন। প্রোফাইলগুলি একটি নির্দিষ্ট শো এবং/অথবা একটি পরিপূরক এর আগে এর ফ্যান্টাসি গ্রুপ তৈরি করবে এবং আপনি অর্জিত আইটেম অনুযায়ী শেষ পর্যন্ত উপার্জন করতে পারেন। ক্রিকেট ভক্তরা ভাবতে পারেন যে গেমটির 100% বিনামূল্যে রিয়েল টাইম অনলাইন স্ট্রিমিং পাওয়া কঠিন, তবে, WASILA.Television এই নির্দিষ্ট পরিষেবাটি দেয় এমন আরও অনেকগুলি সাইট রয়েছে। এই ওয়েব সাইটে, ব্যবহারকারীরা শুধুমাত্র বিনা খরচে ম্যাচগুলিই দেখবেন না, তবুও তারা অ্যাক্সেসযোগ্যতা অতিরিক্ত ধরনের কার্যকলাপও করতে পারবেন। মোবাইলে ক্রিকেট উপভোগ করা হল ইন্টারনেটে ক্রিকেট দেখার সবচেয়ে সহজ এবং বৈধ সমাধান।অনেকেই শুধু টেলিভিশনের পরিবর্তে তাদের ফোনে লাইভ ক্রিকেট পর্যবেক্ষণ করতে চান।

একটি বণিক অ্যাকাউন্ট শুরু করার বিষয়ে আপনার যা কিছু জানতে হবে, সেই জুয়া খেলার ওয়েব সাইটে কীভাবে বাজি ধরতে হবে সে সম্পর্কে ধারণা, আপনি যে নতুন খেলাধুলার ইভেন্টগুলিতে বাজি ধরতে পারেন এবং আরও অনেক কিছু প্রকাশ করার পাশাপাশি আমরা প্রকাশ করব৷ যাইহোক, প্যাভিলিয়নের জন্য একটি হতাশ সরফরাজ প্যাকেজ পাঠানোর পরে মিচেলকে খুব বেশিক্ষণ প্রত্যাখ্যান করা হয়নি পাশাপাশি 2 গলফ বল। রাতের খাবারের ঠিক পরে দীর্ঘ সময় ধরে, তারা দেখে মনে হচ্ছিল এটি আগ্রহী নয়। নিঃসন্দেহে সরফরাজ আহমেদকে ৬১ বলের সহস্রাব্দের ৩য় ৫০% যোগ করার জন্য খেলে, পাকিস্তান খুব কমই ভালো ব্লিপ করে কেন্দ্র পাঠের মাধ্যমে সফল হওয়ার ভয় দেখাচ্ছিল। রাতের খাবারের আগে শেষের দিকে সাউদি খুব একটা খুশি ছিলেন না, যখন ম্যাট হেনরি কল্পনা করেছিলেন যে তিনি শাকিলকে এলবিডব্লিউ করবেন, তার কণ্ঠস্বরপূর্ণ ফোকাস প্রত্যাখ্যান করেছেন।

স্যুট ফ্যাক্টস

বল রেকর্ডিং এ ফিরে যাওয়া এবং এটি বোঝায় যে জিনিসগুলি ইন-লাইন। এখানে PAK বনাম NZ nd চেষ্টা লাইভ স্কোর দেখুন এবং আপনি শর্ত দিতে পারেন।উদাহরণ স্বরূপ রিয়েল টাইম ক্রিকেট টেলিভিশন হাই ডেফিনেশনের অ্যাপগুলি হলের ভিতরের খেলোয়াড়দের জন্য ভিত্তি এবং একটি ভাল গুণও রয়েছে৷ এখন, একমাত্র বাস্তব শর্ত চেষ্টা করুন, এই সফ্টওয়্যারগুলিকে বছরের পর বছর ধরে পরিবর্তন করতে হবে এবং আপনি সমান্তরালভাবে নতুন প্রবণতা করতে পারেন। নতুন রিয়েল টাইম ক্রিকেট টিভি হাই ডেফিনিশন সফ্টওয়্যার রেটিং বাড়ানোর প্রধান জিনিসগুলির মধ্যে একটি তাদের সদস্য-প্রোগ্রাম চেষ্টা করুন।

স্পষ্ট ডেলিভারি, সংক্ষিপ্ত এবং সেইসাথে দূরে থেকে, দূরে কোণ। আমার কাছে ব্যাটারের জন্য তাজা কাট ট্রাই খেলার জন্য খুব বেশি জায়গা নেই তবে পান্ডিয়া চ্যালেঞ্জটিকে পিছনের পায়ে ঠেলে দেওয়ার চেষ্টা করেন। তারা মনোযোগ প্লাস থাম্ব অবিলম্বে কিছু হ্রাস পরে বৃদ্ধি. হার্দিক পান্ড্য আউটপুট হতাশাগ্রস্ত এবং আপনি এশিয়া ব্যারেলের নিচে তাকানোর চেষ্টা করতে পারেন যার পাশের 1/2টি নতুন কুঁড়েঘরে ফিরে গেছে। চামিকা করুণারত্নে তার প্রথম দিকের সাথে প্রভাব ফেলে এবং পাওয়ারপ্লেতে এশিয়া তাদের দ্বিতীয় উইকেট থেকে মুক্তি পায়। এটি স্টাম্পের বাইরে এবং 128.9 ক্লিক থেকে একটি দুর্দান্ত দৈর্ঘ্যের অতিরিক্ত বোলিং করা যেতে পারে।

Mobilecric এর ইউজার ইন্টারফেস একটি সোজা ফ্রেমওয়ার্ক বৈশিষ্ট্যযুক্ত এবং এটি নেভিগেট করা সহজ। নতুন মোবাইলক্রিক সফ্টওয়্যার আপনাকে একাধিক গ্যাজেটের জন্য লাইভ ক্রিকেট স্ট্রিমিং পর্যবেক্ষণ করতে সাহায্য করে। অবশেষে, SonyLIV আপনাকে আপনার প্রায় প্রতিটি অন্যান্য প্রিয় ক্রীড়া ইভেন্ট দেখতে দেয় এবং আপনি অনলাইন গেম করতে পারেন। • আপনার সাম্প্রতিক রঞ্জি ট্রফি ম্যাচ, প্লাঙ্কেট শিল্ড, শেফিল্ড সিকিউর, আইপিএল, টি-টোয়েন্টি গ্লোব গ্লাস স্যুটগুলির জন্য আপ-টু-ডেট হয়ে উঠছে জীবন্ত ক্রিকেট স্কোর দেখুন। • গ্লোবাল ক্রিকেটের রিয়েল টাইম স্কোরের অবস্থা, পরিবেশের হিসাব, ​​পর্বত তদন্ত, টসের পরিসংখ্যান, প্রো ক্ষত এবং আরও অনেক কিছু খুঁজুন।